লালমনিরহাটে কলহের জেরে মোঃ মন্তাজ আলী (৬০) বাড়ির সামনে খুলিতে ৩টি ফলজ গাছ কেটে ফেলেছেন দূর্বৃত্তরা। শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধা ৬টায় লালমনিরহাট সদর উপজেলার হারাটী ইউনিয়নের কাজীর চওড়ায় এই ঘটনাটি ঘটেছে।অভিযোগ সূত্রে জানা যায়, বহুদিন যাবত মোঃ মন্তাজ আলীর সাথে প্রতিবেশী রাজু হোসেন (২৬) মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে শনিবার গাছ কেটে ফেলার ঘটনাটি ঘটে।

ভুক্তভোগীরা জানান, শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যার সময় বসত বাড়ীর সামনে বাধা একটি লাল গরু জোড় করে নিয়ে যাওয়ার চেষ্টা করে অভিযুক্ত রাজু হোসেন। তখন মোঃ মন্তাজ আলীর স্ত্রী মর্জিনা বেগম বাধা দিলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি প্রর্দশন করে। পরবর্তীতে রাজুসহ আরও তিনজন এসে মোঃ মন্তাজ আলীর উঠানের সামনে ৩টি ফলজ গাছ কুরাল দিয়ে কেটে ফেলেন। এ সময় মোঃ মন্তাজ আলীর মেয়ে মানসুরা বেগম (২৬) ভিডিও ধারন করলে তাকেও হুমকি দেয় রাজু। এরপর উক্ত ঘটনার প্রতিকার চেয়ে লালমনিরহাট সদর থানায় ৪জনের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করে মন্তাজ আলী।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ মোঃ এরশাদুল আলম জানান, ঘটনাটি শুনেছি, প্রাথমিক ভাবে একজন অফিসার গিয়েছে।প্রয়োজনে আবারও অফিসার পাঠিয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।